5টি সেরা কর্মচারী শিডিউলিং অ্যাপ

The 5 best employee scheduling apps

5টি সেরা কর্মচারী শিডিউলিং অ্যাপ

একটি ব্যবসা, স্কুল, দাতব্য , বা অন্য কোন সংস্থা চালানো কিনা; শৃঙ্খলা বজায় রাখার জন্য শিডিউলিং শিফট, মিটিং, বার্ষিক ছুটি এবং আরও অনেক কিছু গুরুত্বপূর্ণ। বহু বছর ধরে, সংস্থাগুলি ক্যালেন্ডারের উপর নির্ভর করে, সাধারণত হাতে লেখা। এমনকি কোম্পানির কম্পিউটার এবং সিস্টেমের প্রবর্তনের সাথেও, সময়সূচীতে এখনও সমস্যা রয়েছে।

আরও ভাল, আরও উন্নত প্রযুক্তির আবির্ভাব এটিকে পরিবর্তিত করেছে এবং যে কোনও সফল কোম্পানি বা প্রতিষ্ঠানের তাদের কর্মীদের খুশি রাখতে এবং তাদের বিষয়গুলিকে শৃঙ্খলাবদ্ধ রাখতে সময়সূচী অ্যাপগুলি ব্যবহার করা উচিত। কিন্তু, আপনি যদি এখনও এই অ্যাপগুলির সুবিধা গ্রহণ না করে থাকেন, বা আপনি মনে করেন যে আপনার বর্তমান সিস্টেম আপনার প্রয়োজনের জন্য উপযুক্ত নয়, তাহলে যেকোনো চাহিদার জন্য আপনাকে সেরা সময়সূচী অ্যাপগুলি জানতে হবে।

বাজারে অনেকের সাথে, আপনার ব্যবসার জন্য কোন শিডিউলিং অ্যাপটি সঠিক তা নির্ধারণ করা চ্যালেঞ্জিং, তাই আপনার সময় পরিচালনা করতে এবং জড়িত প্রত্যেকের জন্য আরও ভাল স্পষ্টতা উপভোগ করতে এখানে আমাদের কর্মচারী শিডিউলিং অ্যাপগুলির শীর্ষ বাছাই করা হল৷

কর্মচারী শিডিউলিং অ্যাপের সুবিধা

এমনকি যদি আপনি নিজেকে ব্যবসার সবচেয়ে সংগঠিত ব্যবস্থাপক হিসেবে বিবেচনা করেন, তবুও শৃঙ্খলা পুনরুদ্ধার এবং আপনার কোম্পানি বা প্রতিষ্ঠানের গতি বজায় রাখার জন্য সময়সূচী অ্যাপগুলি এখনও গুরুত্বপূর্ণ। অতএব, সেরা সময়সূচী অ্যাপগুলিতে বিনিয়োগের সবচেয়ে গুরুত্বপূর্ণ সুবিধাগুলি বিবেচনা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ যাতে আপনি বুঝতে পারেন কেন তারা একটি সফল উদ্যোগের এত গুরুত্বপূর্ণ উপাদান৷

ভালো সময় ব্যবস্থাপনা

সময়সূচী এবং সংস্থার অ্যাপগুলির সবচেয়ে স্পষ্ট সুবিধাগুলির মধ্যে একটি হল উন্নত সময় ব্যবস্থাপনা। আপনি যদি একটি ব্যস্ত, ব্যস্ত ব্যবসা চালান বা আপনার প্লেটে প্রচুর পরিমাণে একজন ছাত্র হন, তবে ব্যতিক্রমী অনুশীলনগুলি প্রতিষ্ঠার জন্য সময় ব্যবস্থাপনা অত্যন্ত গুরুত্বপূর্ণ যা আপনাকে তাড়াহুড়ো করার প্রয়োজন ছাড়াই আপনার যা যা করতে হবে তা সময়মতো সম্পন্ন করতে দেয়, যা প্রভাবিত করতে পারে। আপনার কাজের গুণমান।

সময়সূচী অ্যাপ ব্যবহার করে, আপনি আপনার দিন, সপ্তাহ এবং মাস সম্পর্কে একটি পরিষ্কার এবং সহজে প্রাসঙ্গিক ধারণা পাবেন। এটির সাহায্যে, আপনি নির্দিষ্ট কাজ এবং প্রকল্পগুলির জন্য আপনার কতটা সময় আছে তা নির্ধারণ করতে পারেন, যা আপনাকে গতি বজায় রাখতে, আরও কঠোর পরিশ্রম করতে বা আপনার প্রকল্পটি সর্বোচ্চ মানের জন্য সম্পূর্ণ করতে আপনার সময় নিতে আরও স্বাচ্ছন্দ্য বোধ করতে দেয়।

আপনি যদি এমন কেউ হন যিনি পরিকল্পনা করার পরিবর্তে অনেক বেশি সময় ব্যয় করেন, তাহলে এই সুবিধাটি আপনার কর্মক্ষমতা নাটকীয়ভাবে উন্নত করতে পারে। যেহেতু সময় প্রায়শই খুব বিমূর্ত অনুভব করতে পারে, সেরা সময়সূচী অ্যাপগুলি আপনাকে আপনার অগ্রগতি আরও ভালভাবে কল্পনা করতে সক্ষম করে এবং এটি আপনাকে প্রকল্পের প্রতিটি স্তরকে নির্ভুলতা এবং সহজে পরিচালনা করতে সহায়তা করে৷

কাজ এবং প্রকল্পের অগ্রাধিকার দিতে সাহায্য করে

টাইম ম্যানেজমেন্ট ছাড়াও, সংগঠন এবং সময়সূচী অ্যাপগুলি কাজ এবং প্রকল্পগুলিকে অগ্রাধিকার দিতে সহায়তা করে। বিলম্ব, বা নিছক অধিক চাহিদাপূর্ণ এবং চ্যালেঞ্জিং দায়িত্ব এড়িয়ে যাওয়া আপনার কোম্পানির অগ্রগতিকে মারাত্মকভাবে বাধাগ্রস্ত করতে পারে। আপনি যদি সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রকল্পগুলিকে ভীতিপ্রদর্শন করার কারণে খুব বেশি সময় অবহেলা করেন, তাহলে আপনার সময়সীমা হারিয়ে যাওয়ার বা আপনার কোম্পানির উচ্চ মান পূরণ না করার ঝুঁকি রয়েছে৷

একটি উচ্চ-মানের কর্মচারী শিডিউলিং অ্যাপ আপনাকে অগ্রাধিকার সেট আপ করতে এবং প্রকল্পগুলিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ থেকে কম গুরুত্বপূর্ণ, বা বিপরীতভাবে সাজাতে সক্ষম করে। এখান থেকে, আপনি চলার সাথে সাথে প্রতিটি টাস্ক বন্ধ করে দিতে পারেন, যার মানে আপনি কিছু মিস করবেন না এবং আপনি শেষ মিনিট পর্যন্ত কঠিন কাজগুলি ছেড়ে যাওয়ার ঝুঁকি এড়াতে পারবেন।

আপনার সময়সূচী অ্যাপটি সময়সীমার সাথেও আসবে যা আপনাকে আরও ভাল অগ্রাধিকারের জন্য প্রকল্পগুলি ট্র্যাক করতে দেয়। কিছু ক্ষেত্রে, আপনার কাছে রঙ-কোডেড সিস্টেম থাকতে পারে যেগুলি হাইলাইট করে যখন একটি প্রকল্প ওভারডিউ বা ওভারডিউ হওয়ার কাছাকাছি। আপনি নির্দিষ্ট রং নির্বাচন করতে সক্ষম হতে পারেন (যেমন ওভারডিউয়ের জন্য কমলা এবং ওভারডিউয়ের জন্য লাল) , যাতে প্রয়োজনে আপনি আপনার ফোকাস সামঞ্জস্য করতে পারেন। আপনার যদি বুস্টের প্রয়োজন হয়, আপনাকে চালিয়ে যাওয়ার জন্য সম্পূর্ণ করা কাজগুলিতে গ্রিনকে বরাদ্দ করার কথা বিবেচনা করুন।

কর্মদক্ষতা উন্নত করে

আপনি একজন ব্যবসার মালিক হোন বা একজন স্বেচ্ছাসেবক যে কোনো প্রতিষ্ঠান চালাচ্ছেন, নিঃসন্দেহে আপনার অনেক কিছু করার আছে। একটি উচ্চ-মানের শিডিউলিং অ্যাপ ছাড়া, আপনাকে সময়মতো যে পরিমাণ কাজ শেষ করতে হবে তা দেখে অভিভূত বোধ করা সহজ, বিশেষ করে ছুটির অনুরোধ, অসুস্থতা বা অপ্রত্যাশিত পরিস্থিতির কারণে আপনি দূরে থাকার সময় যদি কিছু পরিবর্তন হয়।

এখানেই সর্বোত্তম প্রতিষ্ঠানের অ্যাপগুলি দৈনন্দিন বিকল্প থেকে আলাদা। আপনি মোবাইল অ্যাপের মাধ্যমে যেখানেই থাকুন না কেন তারা আপনাকে কাজ, সময়সীমা এবং আরও অনেক কিছু সামঞ্জস্য করার অনুমতি দেয়। এর মানে হল আপনার সিস্টেম আপডেট করার জন্য আপনাকে অফিসে যাওয়ার জন্য অপেক্ষা করতে হবে না। একবার আপনি আমাদের অ্যাপে কিছু পরিবর্তন করলে, এটি মূল সিস্টেমে প্রতিফলিত হবে।

আপনি যদি কর্মক্ষেত্রে বা আপনার প্রতিষ্ঠানের কারো সাথে যোগাযোগ করতে অক্ষম হন তবে এটি দক্ষতার উন্নতির জন্য আদর্শ। এটি ডাউনটাইম কমিয়ে দেবে, উত্তরের জন্য অপেক্ষারত দলের সদস্যদের বাঁচাবে এবং বিশদটি দুবার চেক করার প্রয়োজন ছাড়াই প্রত্যেককে এটির সাথে এগিয়ে যাওয়ার ক্ষমতা দেবে।

টিমওয়ার্ক এবং সহযোগিতাকে উৎসাহিত করে

যেকোন প্রতিষ্ঠানের সাফল্যের জন্য চমৎকার টিমওয়ার্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ, এবং টিম-বিল্ডিং অনুশীলন এবং সমমনা ব্যক্তিদের নিয়োগের পাশাপাশি, কর্মচারী শিডিউলিং অ্যাপগুলি টিমওয়ার্ককে উল্লেখযোগ্যভাবে উন্নত করতে পারে এবং আপনার অফিসকে একটি উত্পাদনশীল পরিবেশ গড়ে তুলতে সহায়তা করতে সহযোগিতা বাড়াতে পারে।

একজন কর্মচারীকে একটি একক কাজ অর্পণ করার পরিবর্তে, আপনি একটি দলকে একই কাজ অর্পণ করতে পারেন যা সফ্টওয়্যারটিকে সহযোগিতা করতে, ধারনাগুলি ভাগ করতে এবং প্রকল্পের অংশগুলি সম্পাদনা করার জন্য ব্যবহার করতে পারে। এটির সাথে, আপনি উত্পাদনশীলতা বৃদ্ধি দেখতে পাবেন এবং আপনার দল গুরুত্বপূর্ণ কাজের সম্পর্ককে লালনপালনের সাক্ষী থাকবেন। এমনকি আপনি এমন একটি প্রত্যয়িত ড্রিম টিমও খুঁজে পেতে পারেন যা ব্যবসার ক্ষেত্রে আপনি আশা করেননি এমন ক্ষেত্রগুলিতে পারদর্শী।

কর্মচারীরা পছন্দ করেন যখন সিনিয়র স্টাফরা তাদের জীবনকে যতটা সম্ভব সহজ করে তোলে এবং এখনও তাদের একটি চ্যালেঞ্জ প্রদান করে এবং সেরা কর্মচারী শিডিউলিং অ্যাপগুলি বিশ্রী ডাউনটাইম দূর করে এবং তাদের প্রকল্প দলের সাথে যত তাড়াতাড়ি সম্ভব কাজ করতে দেয়।

5টি সেরা কর্মচারী শিডিউলিং অ্যাপ

কর্মচারী শিডিউলিং অ্যাপের প্রয়োজনের জন্য আপনার কারণ যাই হোক না কেন, আপনার প্রতিষ্ঠানকে আরও দক্ষ এবং সফল করার জন্য আপনার ক্রিয়াকলাপ বিবেচনা এবং রূপান্তর করার জন্য এখানে পাঁচটি সেরা উদাহরণ রয়েছে।

বুকফি

Bookafy হল সেই সব ব্যবসা এবং প্রতিষ্ঠানের জন্য সেরা বিকল্প যেগুলির জন্য একটি সাশ্রয়ী মূল্যের সাবস্ক্রিপশন মডেল বজায় রাখার সময় শীর্ষ-অব-দ্য-রেঞ্জের কর্মচারী সময়সূচী প্রয়োজন।

এটি একটি ওয়েব-ভিত্তিক প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে, কিন্তু আপনাকে যেতে যেতে আপনার কর্মচারীর সময়সূচীতে সামঞ্জস্য করার অনুমতি দেওয়ার জন্য একটি স্মার্টফোন সংস্করণও অফার করে। এটি এর অনেক প্রতিদ্বন্দ্বী থেকে ভিন্ন, যা আপনাকে শুধুমাত্র আপনার কাজের কম্পিউটারে সময়সূচী আপডেট করতে দেয়।

যদিও এটি সম্পর্কে উত্তেজিত হওয়ার একমাত্র বৈশিষ্ট্য নয়। Bookafy-এর বুদ্ধিমান এবং শক্তিশালী প্ল্যাটফর্ম সব ধরনের বুকিংয়ের জন্য উপযুক্ত, যার মধ্যে এককালীন অ্যাপয়েন্টমেন্ট এবং পুনরাবৃত্ত মিটিং রয়েছে। আপনি প্রত্যেকের প্রিয় কনফারেন্সিং সফ্টওয়্যার ( জুম , গোটোমিটিং ) এর সাথে একীভূত করতে পারেন এবং আপনি পূর্ণ-সময়ের প্রতিশ্রুতি দেওয়ার আগে সবকিছুর সাথে আঁকড়ে ধরার জন্য সাত দিনের ট্রায়াল উপভোগ করতে পারেন।

Bookafy ফোন এবং ইমেল গ্রাহক পরিষেবা সমাধানগুলিও অফার করে যাতে কোনও সমস্যা হলে আপনি সর্বদা তার এজেন্টদের দলের সাথে যোগাযোগ করতে পারেন। আপনি যখনই কল করবেন, তারা আপনার সমস্যাগুলি দ্রুত এবং দক্ষতার সাথে সমাধান করতে সক্ষম হবেন যাতে আপনি যা করতে চান তা করতে আপনাকে সাহায্য করতে পারে৷

জুমশিফ্ট

আপনি যদি কর্মচারী শিডিউলিং সফ্টওয়্যার খুঁজছেন তাহলে ZoomShift হল আপনার যাওয়ার সমাধান। একটি সহজে ব্যবহারযোগ্য ড্র্যাগ এবং ড্রপ শিফ্ট শিডিউলিং ইন্টারফেসের সাহায্যে, আপনি এক মিনিটের মধ্যে সময়সূচী তৈরি করতে পারেন।

জুমশিফ্ট শিডিউলারের ঝরঝরে এবং স্বজ্ঞাত দৃষ্টিভঙ্গি রয়েছে যেমন — টিম সদস্য, অবস্থান, অবস্থান এবং ক্যালেন্ডার। ব্যবসায়িক জটিলতার উপর ভিত্তি করে, ব্যবসার মালিক এবং পরিচালকরা একটি সরলীকৃত উপায়ে সময়সূচী তৈরি করতে পারেন। এটি ব্যবসার মালিকদের একটি একক অ্যাপে শিফট সোয়াপ, টাইমশিট, উপস্থিতি, অর্থ প্রদানের সময় বন্ধ, ওভারটাইম এবং বিরামহীন যোগাযোগ কার্যকরভাবে পরিচালনা করার ক্ষমতা দেয়।

ZoomShift ওয়েব এবং মোবাইল উভয় অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ। মোবাইল অ্যাপটি নিয়োগকর্তা এবং কর্মচারীদের চলতে চলতে সফ্টওয়্যারের সমস্ত ক্ষমতা গ্রহণ করতে দেয়৷ কর্মচারীরা প্রতি শিফট আপডেটের জন্য তাত্ক্ষণিক অ্যাপ বিজ্ঞপ্তি এবং ইমেল পান। এটি কর্মচারীদের জবাবদিহিতা উন্নত করতে, নো শো এবং ম্যানুয়াল ত্রুটিগুলি হ্রাস করতে সহায়তা করে। এর জিপিএস টাইম ক্লক বৈশিষ্ট্যটি কর্মচারীরা সঠিক সময়ে, সঠিক অবস্থান থেকে ক্লক ইন-আউট করছে কিনা তা পরীক্ষা করার জন্য সহজ। ম্যানেজাররা যেকোনো অবৈধ টাইমক্লকের সতর্কতা পান।

ZoomShift প্রতিটি ছোট থেকে মাঝারি আকারের ব্যবসার জন্য ডিজাইন করা হয়েছে। এটি রেস্তোরাঁ, খুচরা বিক্রেতা, স্বাস্থ্যসেবা, নার্সিং হোম, অগ্নিনির্বাপক, নিরাপত্তা প্রহরী, কল সেন্টার, আতিথেয়তা, নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠান এবং আরও অনেক কিছু দ্বারা ব্যাপকভাবে ব্যবহৃত হয়।

অ্যাক্টিপ্ল্যানস

আপনি যদি কর্মচারী শিডিউলিং অ্যাপের দিকে তাকাচ্ছেন যা বিস্তৃত স্বজ্ঞাত, ব্যবহারকারী-বান্ধব বৈশিষ্ট্য অফার করে, তাহলে actiPLANS আপনার প্রতিষ্ঠানের জন্য নিখুঁত সংযোজন হতে পারে। এটি দীর্ঘ- এবং স্বল্পমেয়াদী চাহিদাগুলির জন্য ছুটির সময় পরিকল্পনা করার জন্য আদর্শ এবং আপনি যদি কঙ্কাল-ক্রু সমস্যাগুলিকে এগিয়ে নিতে চান তবে এটি আদর্শ।

কোন ব্যবসার অগোচরে থাকতে চায় না, তাই কে দূরে আছেন, কখন তারা দূরে আছেন এবং কতক্ষণ দূরে আছেন তা জানা আপনার অফিস বা ব্যবসা প্রতিষ্ঠানকে নাটকীয়ভাবে বৃদ্ধি করবে। কম কর্মী সংখ্যার সাথে তাল মিলিয়ে চলার চেষ্টা করার পরিবর্তে, আপনি কাজটি সঠিকভাবে সম্পন্ন করার জন্য প্রত্যেকের উপস্থিতি নিশ্চিত করতে প্রকল্পের চাহিদা এবং সময়সীমা (যদি সম্ভব হয়) সামঞ্জস্য করতে পারেন।

এটি ছাড়াও, স্বয়ংক্রিয় ছুটির অনুমোদন প্রক্রিয়াটিকে প্রবাহিত করে, যা কর্মচারীদের উপকৃত করবে কারণ তাদের অনুমোদনের জন্য অপেক্ষা করতে হবে না যা অন্যান্য প্রয়োজনের অধীনে সমাহিত হতে পারে।

আপনি PTO (পেইড-টাইম-অফ) ব্যালেন্সের সুবিধাও নিতে পারেন যাতে প্রত্যেকেই সঠিকভাবে বুঝতে পারে যে তারা বছরে কতটা সময় নিতে পারে। এটি কর্মীদের তাদের ছুটির পরিকল্পনা আরও ভালোভাবে করতে দেয় এবং সারা বছর ভুলের ঝুঁকি কমিয়ে দেয়।

শিফট নোট

ShiftNote ক্যাটারিং এবং রেস্তোরাঁ শিল্পের পাশাপাশি যে কোনও ব্যবসার জন্য উপযুক্ত যা শৃঙ্খলা এবং সাফল্য বজায় রাখতে শিফট-ওয়ার্কের উপর নির্ভর করে। এর মধ্যে খুচরো, তবে হোটেল এবং অন্যান্য আতিথেয়তা পেশাও অন্তর্ভুক্ত থাকতে পারে। আপনার কোম্পানি নির্বিশেষে, আপনি পিরামিডের শীর্ষ থেকে নীচের দিকে দরকারী কিছু সরবরাহ করার জন্য ShiftNote-কে বিশ্বাস করতে পারেন।

সহজে-ব্যবহারযোগ্য শিডিউলার এবং টাইম-অফ ম্যানেজমেন্ট সিস্টেম তাদের বাকি জীবনে হস্তক্ষেপ না করে প্রত্যেককে সপ্তাহে ফিট করার চেষ্টা করার ঝামেলা দূর করে (যা কর্মীদের বিরক্ত করতে পারে এবং আপনার প্রয়োজনের সময় পর্যাপ্ত শরীর না থাকার ঝুঁকি হতে পারে)।

এটি প্রতিদিনের যোগাযোগও অফার করে, যা আপনাকে প্রয়োজনে সময়সূচীতে সামঞ্জস্য করার অনুমতি দেবে। এটি আরও ভাল রেকর্ড নিশ্চিত করে যা ট্র্যাক করতে পারে কত কর্মচারীরা কাজ করেছে, এবং সেইজন্য তারা কত উপার্জন করেছে, যা আপনার বইগুলিকে ভাল অবস্থায় রাখবে এবং অতিরিক্ত বা কম অর্থ প্রদান রোধ করবে।

আপনি যতক্ষণ মনে রাখতে পারেন হাতে লেখা রোটার উপর নির্ভর করে শিডিউল করা অ্যাপের ক্ষেত্রে নতুন হলে, ShiftNote একটি সহজ, সিনেমা-বান্ধব বিকল্প প্রদান করে এবং আপনি যদি নতুন কর্মী নিয়ে আসেন, তাহলে এর প্রশিক্ষণ এবং অনবোর্ডিং বৈশিষ্ট্য প্রত্যেককে আত্মবিশ্বাসী বোধ করতে দেয়। কাজের প্রথম দিন থেকে।

মানবতা

হিউম্যানিটির মতো একটি নামের সাথে, আপনি এটি এমন একটি বিকল্প হতে চান যা কর্মচারীর পরিবর্তে ব্যক্তির উপর ফোকাস করে এবং এটি ঠিক এটিই করে। আপনার ব্যবসার জন্য শিডিউলিং স্টাফ যতটা গুরুত্বপূর্ণ, তাদের বেঁচে থাকার জন্য তাদের নিজস্ব জীবন আছে তা স্বীকার করাও গুরুত্বপূর্ণ।

হিউম্যানিটির সাহায্যে, আপনি প্রত্যেকের জন্য একটি আরামদায়ক এবং সুবিধাজনক কাজের সময়সূচী তৈরি করতে পারেন এবং অফিসে তাদের সুখী, স্বাস্থ্যকর এবং অনুপ্রাণিত রাখতে অন্যান্য প্রয়োজনীয়তা যেমন চাইল্ড কেয়ার, মেডিকেল অ্যাপয়েন্টমেন্ট এবং প্রয়োজনীয় ছুটির কথা বিবেচনা করতে পারেন। এটি আপনার বর্তমান প্ল্যাটফর্ম যেমন Oracle, Workday, বা BambooHR এর সাথে অন্যদের মধ্যে একীভূত হবে এবং এটি আপনাকে কর্মীদের সময়সূচী সামঞ্জস্য করতে দেয় আপনি যেখানেই থাকুন না কেন।

প্ল্যাটফর্মটি ব্যবহার করা সহজ এবং পড়া সহজ, রঙ-কোডেড লেবেল ব্যবহার করে হাইলাইট করতে যে কোন দিন কে কি করছে। No Shift- এর বিকল্প রয়েছে এবং এর ফলে সাপ্তাহিক বা মাসিক রোটা কাজ করার সময় 80% কম ত্রুটি দেখা দেয়।

হাসপাতাল, স্কুল, রেস্তোরাঁ, বা দৈনন্দিন অফিসে হোক না কেন, মানবতা হল নির্ভরযোগ্য কর্মচারী সময়সূচীর জন্য প্রধান বিকল্পগুলির মধ্যে একটি, এবং এটি কর্মীদের অভিজ্ঞতা বাড়ানোর নিশ্চয়তা। এটির সাহায্যে, আপনি নিশ্চিত করতে পারেন যে কেউ অন্ধকারে বাকী নেই বা আর কখনও কোনও শিফট মিস করবেন না, যা আপনার ব্যবসা বা সংস্থাকে সুষ্ঠুভাবে চলতে দেয়।

আজ আপনার সংগঠন সংগঠিত

প্রতিটি কোম্পানি বা সংস্থার আলাদা আলাদা নির্দিষ্ট সময়সূচির চাহিদা রয়েছে এবং এটি আপনার জন্য সেরা নির্ধারণ করা সময়সূচী অ্যাপে প্রতিফলিত হবে। আপনি যেটি বেছে নিন, আপনি আত্মবিশ্বাসী বোধ করতে পারেন যে এটি আপনার অনুশীলনে বিপ্লব ঘটাবে। এটি কর্মচারীদের জন্য তারা কী করছে, কখন করছে তা জানা সহজ করে তুলবে এবং নিশ্চিত করবে যে কম স্টাফ থাকার কারণে আপনার দল কখনই বিপর্যস্ত হবে না।

যদিও এটি কেবল আপনার কর্মীদের উপকার করবে না। সিনিয়র স্টাফ সদস্য এবং গ্রাহক উভয়ই একটি কম বিশৃঙ্খল সংগঠন উপভোগ করবেন। সেরা সময়সূচী অ্যাপের সাহায্যে, আপনি উচ্চ-মানের পরিষেবা সরবরাহ করতে পারেন, আবার কোনো সময়সীমা মিস করবেন না এবং আপনার গ্রাহকদের পরিদর্শনের সর্বোত্তম সময় সম্পর্কে জানান যাতে আপনি তাদের যেকোনো সমস্যা কাটিয়ে উঠতে সহায়তা করতে পারেন।

সম্পর্কিত পোস্ট

সুচিপত্র

সুচিপত্র

অ্যাপয়েন্টমেন্ট বুকিং শুরু করুন
বুকফির সাথে বিনামূল্যে!

Bookafy Pro-এর বিনামূল্যে ট্রায়ালের জন্য আজই সাইন আপ করুন!

Bookafy currently serves businesses and organizations around the world including software companies, universities, finance companies, government organizations, non-profits, coaches, consultants, sales people, counselors, churches, wellness, photographers, tax, and many more.

Start your FREE 7 day trial!

Bookafy


"See why +25,000 organizations in 180 countries around the world trust Bookafy!

Feature rich, beautiful and simple. Try it free for 7 days"

Casey Sullivan

Founder

Bookafy



"See why +25,000 organizations in 180 countries around the world trust Bookafy for their online appointment booking app!

Feature rich, beautiful and simple. Try it free for 7 days"

Casey Sullivan

Founder